ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বেনাপোলে ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদে মামা রকিকে ছুরিকাঘাতে মারাত্মক জখম

যশোরের বেনাপোলে এ্যানি আক্তার নদী নামের এক কিশোরীকে উত্ত্যক্ত করায় কিশোরীর মামা রকি শিকদার প্রতিবাদ করলে ইয়ামিন নামে এক যুবক তাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। আহত রকি শিকদার (২২) সে বেনাপোল পোর্ট থানাধীন ভবের বেড় গ্রামের রবিউল শিকদারের ছেলে।

 বুধবার (১৭ মার্চ) বিকাল সাড়ে ৫টার সময় বেনাপোল পৌরসভার অন্তর্গত ভবারবেড় গ্রামের পার্শবর্তী হাইওয়ে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ইয়ামিন হোসেনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

 
কিশোরীর পরিবার জানায়, গতকাল বিকাল সাড়ে ৫টার সময় নবম শ্রেনিতে পড়ুয়া এক কিশোরীকে বেনাপোল বড় আঁচড়া গ্রামের শফিকুল ইসলাম খাঁ’র ছেলে ইয়ামিন হোসেন (২০) নামে এক বখাটে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায় উত্ত্যাক্ত করে আসছিল। কিশোরী বাড়িতে পরিবারের লোকজনদেরকে জানালে কিশোরীর মামা রকি শিকদার সন্ধ্যার সময় বেনাপোল ভবারবেড় হাইওয়ে রাস্তার উপর ইয়ামিনকে পেয়ে পরস্পরের মধ্যে কথা কাটাকাটি হয়। 

এ সময় ইয়ামিনের দুই বন্ধু রকিকে ধরে রাখে আর ইয়ামিন তার কাছে থাকা চাকু দিয়ে রকি শিকদারের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
রকির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে রকি শিকদারের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নিয়ে যাওয়া হয়।

বেনাপোল পোর্ট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান উপরোক্ত বিষয়ে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সেই সাথে বখাটে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, আহত রকি শিকদারের মা মিরা বেগম বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় ০৩ জনকে আসামী করে একটি মামলা করেছে। আটক আসামীকে আগামীকাল যশোর আদালতে পাঠানো হবে। এবং পলাতক দুই আসামীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
ads

Our Facebook Page